১৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, পয়েন্ট টেবিলের শীর্ষে ফরচুন বরিশাল

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, পয়েন্ট টেবিলের শীর্ষে ফরচুন বরিশাল

বাংলাদেশ প্রতিদিন

শিরোনাম
রামেকে প্রবেশ কার্ড না থাকায় রোগীর বাবাকে মারধরদুই সমকামীর ফাঁসি কার্যকর ইরানেবৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, পয়েন্ট টেবিলের শীর্ষে ফরচুন বরিশালদিনে গাড়ি চালাতেন, রাত নামলেই করতেন ছিনতাই’খালেদা জিয়ার সুস্থতায় বিএনপি কর্মীদের স্বস্তি, নেতারা হতাশ’গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০দেশে ২৪ ঘণ্টায় ৯০৫২ জনের করোনা শনাক্তকরোনাভাইরাসকে ‘বিদায়’ জানাল সুইডেনমন্ত্রিত্ব না থাকলেও খাওয়ার ব্যবস্থা আছে : পরিকল্পনামন্ত্রীবরই চাষে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন দেখছেন মুনিরুল
বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, পয়েন্ট টেবিলের শীর্ষে ফরচুন বরিশাল

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, পয়েন্ট টেবিলের শীর্ষে ফরচুন বরিশাল
অনলাইন ডেস্ক
৪ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:৫১

বেলা ১২টার পরই অন্ধকারে ছেয়ে যায় আকাশ-বাতাস। মাঘেই যেন কালবৈশাখী ঝড় শুরুর আভাস। শেষমেশ শঙ্কা পরিণত হয় সত্যিতে। ম্যাচ শুরুর আগে মিরপুরে ঝিরিঝিরি বৃষ্টি শুরু।

আড়াই ঘণ্টা অপেক্ষার পরও যখন বৃষ্টি থামার কোনো সম্ভাবনা নেই, তখনই পরিত্যক্ত করা হয়েছে ম্যাচটি। বিকাল পৌনে ৪টায় ম্যাচটি বাতিল করা হয়।
বিপিএলের অষ্টম আসরের ১৯তম ম্যাচে শুক্রবার দিনের প্রথম ম্যাচে মাঠে নামার কথা ছিল ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সের। ম্যাচ বাতিল হলেও দুইদল এক পয়েন্ট করে পাবে।

তবে এ ক্ষেত্রে সিলেট সন্তুষ্ট থাকার কথা হলেও অখুশিই হবে বরিশাল। কেননা দুরন্ত ফর্মে থাকা সাকিব বাহিনীর লক্ষ্য ছিল যে পূর্ণ দুই পয়েন্ট।
পরিত্যক্ত হওয়ার পর এখন সাত ম্যাচে ৪ জয়, ২ পরাজয় ও ১ পরিত্যক্ত ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে টপকে টেবিলের শীর্ষস্থান ফিরে পেয়েছে বরিশাল। অন্যদিকে তিন হারের পর বৃষ্টির কল্যাণে এক পয়েন্ট পেয়েছে সিলেট।

তবু মাত্র ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতেই রয়েছে তারা।
পয়েন্ট টেবিলে এখন দ্বিতীয় স্থানে আছে কুমিল্লা। অন্যদিকে সিলেট আছে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে।

টানা তিন ম্যাচ জিতে এখন অনেকটা উড়ছে সাকিব আল হাসানের দল। প্রতিযোগিতায় নিজেদের প্রথম তিন ম্যাচের দুটিতে হারের পর বরিশাল দুইবার হারিয়েছে খুলনা টাইগার্সকে।

আরেক ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকেও হারের তিক্ততা উপহার দেয় তারা। সেই বরিশালের সামনে এখন সিলেটের মতো আনাড়ি দল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019